Be a Blogger! Write your articles.

[Official] সাপোর্ট টিমের মেইলে সাপোর্ট সংক্রান্ত নোটিশ।Tech Sayod

আপনাকে স্বাগতম। বাংলাদেশের টেকনোলোজি বিষয়ক ওয়েবসাইট Tech Sayod। ২০২০ থেকে যার যাত্রা শুরু হলো অনলাইনে।

আর যতোদিন Tech Sayod অনলাইনে আছে আমরাও ততোদিন আছি আপনাদের সঙ্গে নিত্য নতুন টেকনোলজির নানান বিষয় তুলে ধরব আপনাদের সামনে।

আমরা নিজের চোখেই দেখতে পারছি যে, আমাদের বাংলাদেশ কতোটা ডিজিটাল হয়ে গেছে, মাত্র ৭-৮ বছর আগে বাংলাদেশী ইন্টারনেট ব্যবহারকারী কোটিতে একজন খুজে পাওয়া যেতো না। তবে এখন ২জনের মধ্যোই একজন বা দুজনই ইন্টারনেট ব্যবহার জানে।

ইন্টারনেট ব্যবহার করা খারাপ নয়, ইন্টারনেট আমাদের জীবনকে অনেকটাই সহজ করে তূলেছে। তবে, তাই বলে আমরা অতিরিক্ত সময় কখনোই ইন্টারনেট ব্যবহার করব না৷ প্রত্যেকটি জিনিসেরই একটি ভালো দিক এবং একটি খারাপ দিক থেকে থাকে, সেরকমই ইন্টরনেট একদিকে যেমন ভালো অন্যদিকে খারাপ।

 Tech Sayod কি?

Tech Sayod বাংলাদেশী টেকনোলজিকাল সোস্যাল প্লাটফর্ম। এবং যার শুরু হয় ২০২০ সালের এপ্রিল মাস থেকে।

Tech sayod আরেকটি পরিচয় হলো এটি একটি ওয়েবসাইট, যা ওয়ার্ডপ্রেস এর মাধ্যমে তৈরী করা হয়েছে। এবং টিপসবিডি ওয়েবসাইটটি একটি ব্লগ সাইট। এখানে টেকনোলজি বিষয়ক নানান ধরনের টিপস এন্ড ট্রিকস পোস্ট লেখা হবে।

আপনি নিজে চাইলেও আপনার নিজের জানা অজানা নানান বিষয় আপনি টিপসবিডিতে শেয়ার করতে পারেন। এবং টিপসবিডি তার বিনিময়ে আপনাকে সম্মাননা দিবে।
প্রতি পোস্টের বিনিময়ে ৫৳ টাকা করে টিপসবিডি আপনাকে সম্মাননা দিবে।

আপনার টাকার পরিমাণ যখন ১০০৳ টাকা হয়ে যাবে তখন আপনার জমাকৃত টাকাটি আপনি বাংলাদেশী মোবাইল সিম অপারেটর এ রিচার্জ অথবা মোবাইল ব্যাংকিং বিকাশ এর মাধ্যমে উইথড্র করতে পারবেন।


Tech Sayod উদ্দেশ্য কি?

Tech sayod একমাত্র এবং প্রধান উদ্দেশ্য বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া। প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশ ও যেনো যেতে পারে অনেকদূর এই উদ্দেশ্য নিয়েই টিপসবিডির পথ চলা।

যতোই দিন যাচ্ছে প্রযুক্তি এবং পৃথিবী যেনো ততোই উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। তবে যারা এই প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে পারছে না তারা পড়ে যাচ্ছে সবার পিছে।

Tech sayod চায় না তার দেশের মানুষ সবার পিছনে পড়ে যাক, টিপসবিডি চায় না তার দেশের মানুষ এই তথ্য নির্ভর পৃথিবীতে তথ্য কি সেটা না জানুক।
টিপসবিডি চায় না বাংলাদেশের কোনো মানুষ পিছনে না পড়ে থাকতে। টিপসবিডি চায় তার দেশের মানুষ এগিয়ে যাক প্রযুক্তির ধারাবাহিকতাই অনেকদূর।


June 01, 2019

Report Print

About Author


3 Responses to " [Official] সাপোর্ট টিমের মেইলে সাপোর্ট সংক্রান্ত নোটিশ।Tech Sayod"